আওয়ামী লীগ নেতা হত্যা কাণ্ডের ঘটনায় মন্ত্রী বীর বাহাদুর এর নিন্দা

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য উথোয়াইনু মারমাকে গুলি করে হত্যা ও একই সময়ে ক্রাথুই চিং মারমা নামে এক মহিলা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় উদ্বেগ এবং এই সন্ত্রাসী হামলার ঘটনায় যে বা যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি।

বুধবার (২৪ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ।

ধর্ম-বর্ণ নির্বিশেষে একটি শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বিরাজ করছে সম্প্রীতির জেলা পার্বত্য বান্দরবানে। বিরাজমান শান্তিপূর্ণ পরিস্থিতিতে এ ধরনের হত্যকান্ডের ঘটনা খুবই নিন্দনীয় বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এই সন্ত্রাসী হামলার পেছনে যে বা যারা জড়িত তার সঠিক তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানানোর পাশাপাশি শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন মন্ত্রী ।

উল্লেখ্য, গতকাল রাতে বান্দরবানের রোয়াংছড়ির তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য উথোয়াইনু মারমা নামে একজনকে গুলি করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । এ ঘটনায় আহত হয় একজন । এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে এরইমধ্যে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।