কাপ্তাইয়ের ৩৫টি পরিবার পাচ্ছে নুতন ঘর

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩৫ টি নতুন ঘর পাচ্ছেন কাপ্তাইয়ের ভূমিহীন এবং অসহায় পরিবার। আগামী ২০ জুন রবিবার সকাল ৯.৩০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী, জনপ্রতিনিধি এবং নানা শ্রেণী মানুষের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গণভবন প্রান্ত হতে যুক্ত হয়ে উপকারভোগীদের হাতে ঘরগুলো হস্তান্তর করবেন।

আজ শনিবার (১৯ জুন) সকাল ১০ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার এর দপ্তরে সংবাদ সম্মেলনে ইউএনও মুনতাসির জাহান এই তথ্য দেন। সংবাদ সম্মেলনে ইউএনও মুনতাসির জাহান আরোও জানান, কাপ্তাই উপজেলায় ইতিমধ্যে ৩৫ টি ঘর ভূমিহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

সরকারের দূর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের অর্থায়নে নির্মিত ৩০টি ঘরের জন্য গড় প্রতি ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা এবং ৫টি ঘরের নির্মান কাজে ব্যয় হয়েছে গড় প্রতি ১ লাখ ৯০ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জানান, ৩৫ টি ঘরের মধ্যে রাইখালী ইউপিতে ১১ টি, চিৎমরম ইউপিতে ১৩ টি, কাপ্তাই ইউপিতে ১টি এবং ওয়াগ্গা ইউপিতে ১০ টি ঘর পাবেন ভূমিহীন ও গৃহহীন পরিবার।

এইসময় কাপ্তাই উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।