কাপ্তাইয়ে কৃষক লীগের বর্ধিত সভা

বাংলাদেশ কৃষকলীগ রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা শাখার বর্ধিত সভা আজ রবিবার সকাল ১১টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আকবর আলী চৌধুরী। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি জেলার সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

এছাড়া বর্ধিত সভার অধিবেশনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কাপ্তাই উপজেলা শাখার সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা কৃষকলীগের সভাপতি সামসুদ্দীনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সুধীর তালুকদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এড. উম্মে হাবিবা, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, রাঙামাটি জেলা কৃষক লীগের সভাপতি জাহিদ আক্তার, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ২নং রাইখালী ইউপির প্যানেল চেয়ারম্যান এনামুল হক, রাঙ্গামাটি জেলা কৃষকলীগের’সহ সভাপতি শান্তনা চাকমা, সহ সভাপতি মাসুদুর রহমান, সাধারন সম্পাদক উদয় শংকর চাকমা, যুগ্ন সম্পাদক হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক নুরুল্লা ভুঁইয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সরোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অরুন ধর, ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক সুবর্ণ ভট্টাচার্য, দপ্তর সম্পাদক তপন ধর, কৃষি বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম রাজু, আইন বিষয়ক সম্পাদক বিনয় চাকমা, কাপ্তাই উপজেলা কৃষকলীগ যুগ্ন সম্পাদক মোঃ আবুল তালেব সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নেতারা প্রতি ইউনিয়ন থেকে ৯ থেকে ১৩ জনের কমিটি করে ওয়ার্ড সম্মেলন করার নির্দেশনা দিয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।