কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ে কৃতি ছাত্র সংবর্ধনা

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় এর আয়োজনে বিদ্যালয় হতে ২০২০ সাল হতে ২০২৪ সাল পর্যন্ত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জনকারী এবং ২০২০ সাল হতে ২০২৩ সাল পর্যন্ত বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান আজ শুক্রবার সকালে কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তা ক্লাবে অনুষ্ঠিত হয়।

কর্ণফুলি পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী এ, টি, এম আব্দুজ্জাহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন।

NewsDetails_03

স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল্লাহ-আল-মামুন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পানি বিদ্যুৎ কেন্দ্রের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী সাইফুর রহমান, নির্বাহী প্রকৌশলী কয়সুল বারী এবং বিদ্যুৎ কেন্দ্রের সিবিএ প্রতিনিধি মোঃ আব্দুল ওহাব ও মোঃ মোশারফ হোসেন।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানান, এই প্রতিষ্ঠান হতে ২০২০ সালের ২৭ জন, ২০২১ সালের ১৩ জন, ২০২২ সালের ২২ জন, ২০২৩ সালের ১৫ জন ও ২০২৪ সালের ১২ জন সহ সর্বমোট ৮৯ জন জিপিএ-৫ প্রাপ্ত এবং ২০২০ সালের ৮ জন, ২০২১ সালের ১ জন, ২০২২ সালের ২ জন, ২০২৩ সালের ২ জন সহ সর্বমোট ১৩ জন বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আরও পড়ুন