খাগড়াছড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী আটক

মো: নেজাম
খাগড়াছড়িতে পারিবারিক কলহের জেরে শিরিন আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতরাত (বৃহস্পতিবার) দেড়টায় খাগড়াছড়ি সদরের শালবন এলাকার বাড়ি থেকে নিহতের স্বজনদের সহায়তায় পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় ঘাতক স্বামী মো: নেজামকে আটক করেছে পুলিশ।
নিহতের স্বজনরা জানায়, নেজাম আরেক মেয়ের সাথে সর্ম্পকে জড়িয়ে পড়ায় কয়েক সপ্তাহ ধরে স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলছিল। পারিবারিক কলহের জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। নয় বছর আগে নেজামের সাথে প্রেম করে বিয়ে করে খাগড়াছড়ি সদরের তাজুল ইসলামের মেয়ে শিরিন আক্তার। তাদের সংসারে দেড় বছরের এক কন্যা শিশু রয়েছে।
খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটো জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহতের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক স্বামী হত্যার কথা স্বীকার করেছে।
এদিকে, গত ২৯ সেপ্টেম্বর খাগড়াছড়ির গুইমারায় গৃহবধূ পিংকি রায় চৌধুরী হত্যাকান্ড মামলার প্রধান আসামী ঘাতক স্বামী সাগর চৌধুরী বৃহস্পতিবার সকালে গুইমারা থানায় আত্মসমর্পণ করেছে। সে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।