খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিএনপি’র অবস্থান কর্মসূচী : আটক ১

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিএনপি’র অবস্থান কর্মসূচী
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচী পালন করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে শহরের রাজবাড়ী প্রাঙ্গনে কঠোর পুলিশী বেষ্টনীতে জেলা বিএনপি’র উদ্যোগে ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী পালিত হয়। এর আগে অবস্থান কর্মসূচী পালনের উদ্দেশ্যে নেতাকর্মীরা বান্দরবান বাজার অভিমুখে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় ঘটনাস্থল থেকে পৌর যুবদল নেতা আসমত কে আটক করে পুলিশ। পরবর্তীতে রাজবাড়ী প্রাঙ্গনেই অবস্থান কর্মসূচী পালন করা হয় ।
কর্মসূচীতে জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং বলেন,দেশনত্রী বেগম খালেদা জিয়াকে একটি বানোয়াট,অসত্য,উদ্দেশ্য প্রণোদিত এক মামলায় জেলে পাঠানো হয়েছে। এখন সবাই জানে, তিনি কোন স্বাক্ষর করেনি, কোন লেনদেন করেন নাই এবং সেটি দেওয়া হয়েছিল স্বাধীনতা ঘোষক জিয়াউর রহমানের নামে যে ‘জিয়া অরফানেজ ট্রাস্ট’ জন্য জায়গাও ক্রয় করা হয়েছে। যে টাকাগুলো ব্যাংকে জমা রাখার ফলে বর্ধিত হয়ে সুদ-আসলের দ্বিগুন চেয়ে বেশি হয়ে গেছে। তারপরেও তাঁকে জড়িয়ে মিথ্যা মামলায় দোষী সাব্যস্ত করেছে।
তিনি আরো বলেন,আগে সবাই বলতাম বেগম জিয়া হচ্ছে দেশনেত্রী,এখন জনগণের মা হিসেবে পরিগণিত হয়ে গেছেন, এটা কিন্তু বাস্তবতা। এর ফলে দলের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস আরও বেড়ে গেছে।
এসময় অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মারমা , কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমরসহ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।