জেলা পরিষদ চেয়ারম্যানের সকাশে আলীকদম রিপোর্টার্স ক্লাবের সদস্যরা

purabi burmese market

বান্দরবানের পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সাথে সৌজন্য সাক্ষাৎ করলো বান্দরবানের আলীকদম উপজেলার নবগঠিত রিপোর্টার্স ক্লাবের সদস্যরা।

গত মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও ক্লাবের অন্যান্য সদস্যরা। এসময় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সাক্ষাৎকালে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা আলীকদম রিপোর্টার্স ক্লাবের সদস্যদের দেশ ও জাতির কল্যানে সত্য সংবাদ ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের সংবাদ পরিবেশন করে দেশকে আরো এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মনোনিবেশ করতে আহবান জানান।

এসময় আলীকদম উপজেলা রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি শুভরঞ্জন বড়ুয়া, সাধারণ সম্পাদক জয়দেব রানাসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ১৫ জুলাই বান্দরবানের আলীকদম রিপোর্টার্স ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়, আর সেখানে নির্বাচনে বিনা প্রতিদ্ধন্দীতায় সভাপতি পদে শুভরঞ্জন বড়ুয়া এবং সাধারণ সম্পাদক পদে জয়দেব রানা ও কোষাধ্যক্ষ পদে সুশান্ত তংচঙ্গ্যা জয়ী হয়।

dhaka tribune ad2
আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।