থানচিতে পিসিপির সম্মেলনে নুমং প্রু সভাপতি, নুশৈমং সম্পাদক নির্বাচিত

নুমং প্রু সভাপতি, নুশৈমং সম্পাদক
অস্তিত্বের শেকড়ে পড়েছে টান,ছাত্র-যুব সমাজ রুখে দাঁড়ান, এ শ্লোগান নিয়ে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে বান্দরবানের থানচিতে জন সংহতি সমিতির সহযোগী সংগঠন পাহাড়ী ছাত্র পরিষদ ও ২য় যুব সমিতি সম্মেলন উপজেলা জনসংহতি সমিতি কার্যালয়ের অনুষ্ঠিত হয়।
শুক্রবার সকালে সংগঠনটির নেতাকর্মীরা অংশগ্রহন ও কার্যালয়ের প্রবেশ করেন। পরে জনসংহতি সমিতি সাধারণ সম্পাদক মেমং প্রু মারমা সঞ্চালনায় যুব সমিতি সভাপতি ও সাবেক ইউপি মেম্বার ক্রা প্রু অং মারমা সভাপতিত্বে সম্মেলনের রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা শাখা সাধারণ সম্পাদক ক্যবামং মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।
সম্মেলনের যুব সমিতি থানচি থানা শাখা যুব নেতা নুমং প্রু মারমা (টাইগার)কে সভাপতি, সাবেক পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি নুশৈমং মারমা (মংছোরী)কে সাধারণ সম্পাদক,শিমিয়ন ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭জন বিশিষ্ট কমিটি ঘোষনা করেন । যুব সমিতি কমিটি ঘোষনা পর পর পাহাড়ী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক থুইমং প্রু মারমা (পকচৈ)কে সভাপতি উন্নিত করেন,সিয়াম ম্রো এনজিও কর্মীকে সাধারণ সম্পাদক, বার্নাবাট ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭জন বিশিষ্ট কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি ক্যবামং মারমা।
সম্মেলনের প্রথম পর্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,থানচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জনসংহতি সমিতি সভাপতি চসাথোয়াই মারমা (পকশৈ), সহ সভাপতি ম্যানুওয়েল ত্রিপুরা, সহ সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার জন ত্রিপুরা,এছাড়া পাহাড়ী ছাত্র পরিষদে কেন্দ্রীয় কমিটি সভাপতি সুমন মারমা, বান্দরবান জেলা মাখা সাধারণ সম্পাদক প্রু নুঅং মারমা, যুব সমিতি বান্দরবান জেলা সভাপতি মোশটো মারমা প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন, থানচি উপজেলা মাটি ও মানুষ জনসংহতি সমিতি ঘাঁটি, সুতরাং অস্তিত্বের শেকড়ে পড়ছে টান এটি থানচি উপজেলা কোন দিন হবেনা । ছাত্র ও যুব সমাজকে ঐক্যমত পৌছানোর জন্য এক যোগে কাজ করার অঙ্গিঁকার বদ্ধ ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।