নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৫ লাখ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তের ঘুমধুমে ১হাজার ৭শ ৫০পিস ইয়াবা নিয়ে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে তদন্ত কেন্দ্রের পুলিশ।

রবিবার (৩০জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে টেকনাফ উখিয়াগামী পাকা রাস্তা থেকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত হলে তল্লাশিতে তার কাছ থেকে ১ হাজার ৭শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক রোহিঙ্গা যুবককে আটক করে টহল পুলিশ। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ লক্ষ পঁচিশ হাজার টাকা বলে জানান পুলিশ।

NewsDetails_03

আসামী হল-কক্সবাজার জেলার উখিয়ার ১২ নং বালুখালী শরনার্থী ক্যাম্পের হেড মাঝি আব্দু রহিমের অধিনস্থ সাইড মাঝি মো, নাসিমের ব্লক-জি/৯, এফসিএন নং-১৪৭৯৭৪ এর আবু তাহেরের পুত্র আনোয়ার সাদেক (২১)।
৩১ জানুয়ারি সোমবার সকালে বিষয় নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি জানান, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.সোহাগ রানার সার্বিক তত্ত্বাবধানে এএসআই মুহাম্মদ আহাদ আলীর সঙ্গীয়ফোর্স এই অভিযানে নেতৃত্ব দেন।

এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করে আজ সোমবার সকালে বান্দরবান আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন