নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব পরিদর্শনে নবাগত ইউএনও সরওয়ার কামাল

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব পরিদর্শনের সময় স্থানীয় সাংবাদিকরা নবাগত ইউএনও সরওয়ার কামালকে ফুলেল শুভেচ্ছা জানান
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব পরিদর্শনে ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল ও থানা অফিসার ইনচার্জ এএইচএম, তৌহিদ কবির। রবিবার দুপুর ১টায় ইউনিয়ন পরিষদস্থ প্রেসক্লাবে এসে পৌছলে তাঁদের স্বাগত জানান প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী ও সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন। এসময় উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে তাঁদের খোজ খবর নেন।
প্রেসক্লাব কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে উপজেলা নির্বাহী অফিসার বলেন, উপজেলায় সরকারের উন্নয়ন কাজে প্রেসক্লাব সাংবাদিকদের অন্যতম সহযোগী হতে হবে। এলাকার সমস্যা ও সম্ভাবনাকে নিজেদের লেখনির মাধ্যমে তুলে ধরার পাশাপাশি সমাজের সব অসঙ্গতিগুলো প্রশাসনের নজরে নিয়ে আসতে হবে। এসময় তিনি প্রেসক্লাবের আসবাবপত্রসহ সার্বিক উন্নয়নে উপজেলা প্রশাসনের সহযোগিতার আশ^াস দেন।
প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম তৌহিদ কবির বলেন, সমাজে ঘটে যাওয়া সব ঘটনার সংবাদ আপনারা লেখনীর মাধ্যমে ফুটিয়ে তুলেন। পুলিশ ও সাংবাদিকের লক্ষ্য এক ও অভিন্ন। তাই পুলিশ ও সাংবাদিকের সম্পর্ক নিবিড় সহযোগিতামূলক হওয়া প্রয়োজন।
মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্যে প্রেসক্লাবের সার্বিক তথ্য তুলে ধরেন সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন। অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, ক্রিড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুর রশিদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, কার্য নির্বাহী কমিটির সদস্য মুফিজুর রহমান, সানজিদা আক্তার রুনা, সদস্য মাহামুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, এম আবু শাহমা, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, মহিলা সদস্য জুহুরা বেগম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।