পার্বত্য এলাকায় দৃশ্যমান উন্নয়ন সাধিত হচ্ছে : বীর বাহাদুর

বর্তমান আওয়ামী লীগ সরকার পার্বত্য এলাকার মানুষের প্রতি আন্তরিক। এ সরকারের আমলে পার্বত্য এলাকায় দৃশ্যমান টেকসই উন্নয়ন সাধিত হচ্ছে, মানুষের আর্থসামাজিক অবস্থার উন্নয়নের জন্য সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে।
আজ ১৭ ডিসেম্বর (শুক্রবার) সকালে বান্দরবান সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের ৭তলা একাডেমিক-কাম-ওয়ার্কশপ ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের বিভিন্ন এলাকার মত পার্বত্য এলাকার মানুষের উন্নয়নের লক্ষ্যে স্কুল-কলেজ, মসজিদ, মন্দির, গীর্জা, বৌদ্ধ বিহারসহ সড়ক যোগাযোগ এবং বিদ্যুৎ ব্যবস্থার অভুর্তপূর্ব উন্নয়ন করে জনগণের ভাগ্যের চাকা সচল করেছে এবং এই উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এসময় কারিগরি শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহযোগীতায় ১০ কোটি ১০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের ৭তলা একাডেমিক-কাম-ওয়ার্কশপ ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুছ ফরাজি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বিজক চাকমা, সহকারী প্রকৌশলী আবদুস সামাদ, শৌভন দাশ, বান্দরবান সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী নুরুল হাকিম’সহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।