বান্দরবানে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে মতবিনিময়

বান্দরবানে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা
বান্দরবানে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ কর্মসুচী প্রকল্পের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার সকালে বিএনকেএস ও মানুষের জন্য ফাউন্ডেশন এর আয়োজনে ও সিডার সহযোগিতায় বান্দরবান ওর্য়াল্ড ভিশন অফিসের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
বিএনকেএস এর বান্দরবানের সিনিয়র কর্মকর্তা ক্যবাথোয়াই এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সদর থানার উপ-পরিদর্শক বিপুল চন্দ্র রায়, কুহালং ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার সাংমা প্রু মার্মা, সাংমা প্রু খেয়াং,৬ নং ওয়ার্ড মেম্বার অংসাহ্লা মার্মা,সুয়ালক ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রিনা বেগম। এসময় বিএনকেএস এর প্রজেক্ট কো অর্ডিনেটর শরৎ কুমার চাকমা, জেন্ডার ভিত্তিক সংহিসতা প্রতিরোধ কর্মসুচী প্রকল্পের প্রকল্প সমন্ধয়ক উবানু মার্মা,বিএনকেএসের পারমিতা চাকমাসহ বিএনকেএস এর বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ কর্মসুচী প্রকল্পের প্রকল্প সমন্ধয়ক উবানু মার্মা বলেন, এই কর্মসূচির লক্ষ্য হল নারীর মানবাধিকার সুরক্ষা ও জেন্ডার সমতার প্রসার ঘটানোর মাধ্যমে এলাকায় নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা হ্রাস করা।
এই সময় আয়োজকরা জানান, এই প্রকল্পের মেয়াদ ১লা জুলাই ২০১৭ হইতে সেপ্টেম্বর ২০২১ইং পর্যন্ত। আর এই প্রকল্পের কর্ম এলাকা বান্দরবান সদর উপজেলার ২নং কুহালং ইউনিয়ন ও ৪নং সুয়ালক ইউনিয়ন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।