বান্দরবানে পৃথক দূর্ঘটনায় আহত ১৫

বান্দরবান কেরাণীহাট সড়কের মানুরটেকে সকালে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়
বান্দরবান কেরাণীহাট সড়কের মানুরটেকে সকালে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়, এতে ৯ যাত্রী আহত হন। অন্যদিকে আজ বিকালে থানচি সড়কের জীবন নগর এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে সেনা পরিবারের সদস্যসহ ৬জন আহত হয়।
সুত্রে জানা যায়, চট্রগ্রামের কাটগড় এলাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরির কর্মীরা পিকনিকে বান্দরবান আসার পথেই নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাসটি মানুরটেকে এলাকায় উল্টে যায়। এসময় ঘটনার পর স্থানীদের সহায়তায় আহতদের বাসের ভেতর থেকে উদ্ধার করা হয়। ঘটনায় বাসে থাকা কমবেশি অনেক যাত্রীই আহত হয়েছেন।
দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধার করে এবং গুরুত্বর আহতদের বান্দরবান সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ।
এসময় দুর্ঘটনাস্থল পরির্দশন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, জেলা তথ্য কর্মকর্তা মো:শরিফুল ইসলাম ,সদর থানার এস আই মো:বেলাল, ৯ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মো:আবুল কালাম।
অন্যদিকে আজ বিকালে থানচি সড়কের জীবন নগর এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে সেনা পরিবারের সদস্যসহ ৬জন আহত হলে তাদের সামরিক হেলিকপ্টার যোগে চট্টগ্রামে নেওয়া হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।