বান্দরবানে বিজিবির সাথে গুলিবিনিময়ে ১ রোহিঙ্গা নিহত

অস্ত্র-গুলিসহ ৮০ হাজার ইয়াবা উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বিজিবির সাথে মাদক পাচারকারীদের বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছে। এ সময় বিজিবি ৮০ হাজার পিস ইয়াবা একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার (১ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ির চেয়ারম্যানের গোদা নামক স্থানে এই ঘটনা ঘটে।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, সীমান্তে মাদক পাচার হচ্ছে এমন খবর পেয়ে নায়েক সুবেদার আবুল বাশারের নেতৃত্বে বিজিবির একটি টহল দল বাইশফাঁড়ি এলাকার চেয়ারম্যানের গোদার পাড়ে গেলে সেখানে মাদক পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি করলে সেখানে আব্দুর রহমান (২৫) নামের এক রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়।

এসময় বিজেপি ঘটনাস্থল থেকে ৮০ হাজার পিস ইয়াবা একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত রোহিঙ্গা কুতুপালং শরণার্থী শিবিরের বাসিন্দা বলে জানা গেছে।

এই ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, একজন মারা যাওয়ার খবর শুনেছি স্থানীয়দের থেকে, তবে বিজিবির কেউ আমাদেরকে এ বিষয়ে জানায়নি।

কক্সবাজার ৩৪ বিজিবির সিও লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বিপিএম পাহাড় বার্তাকে বলেন, বিজিবির সাথে গুলি বিনিময়ে নাইক্ষ্যংছড়িতে একজন নিহত হয়েছে,তবে সে রোহিঙ্গা কিনা আমরা নিশ্চিত হতে পারিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।