বান্দরবানে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


বান্দরবানে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটছেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানে র‌্যালি,আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে বৈশাখী টেলিভিশনের ১যুগ পর্দাপন অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান প্রেসক্লাব এর সামনে থেকে একটি র‌্যালি বের করা হয় র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ফের প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
র‌্যালির পর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক ও সাবেক প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক ওসমান গণি, বিটিভি ও কালের কন্ঠের প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, দৈনিক যুগান্তর প্রতিনিধি এনামুল হক কাশেমী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা প্রতিনিধি মিনারুল হক, প্রথম আলো প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা। অনুষ্টানের সভাপতিত্ব করেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু।
অনুষ্টানে বক্তারা বলেন, বর্তমানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া পূর্বের চেয়ে আরও অনেক বেশী শক্তিশালী,বর্তমানে ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে মুহুর্তের মধ্যে সংবাদ প্রকাশ করছে, যার ফলে যে কোন ঘটনা ঘটার সাথে সাথে তা দেশের জনগণ তা দেখতে পারছে। প্রিন্ট মিডিয়াতে ঘটনার পূর্নাঙ্গ বিবরণ দিয়ে সংবাদ প্রকাশ করছে এতে পাঠকরা পূর্ন ঘঠনার বিবরণ পাচ্ছে।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সময় টেলিভিশন ও জনকন্ঠ প্রতিনিধি এস বাসু দাশ,এনটিভির প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, বাংলাভিশন প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, বৈশাখী টেলিভিশন বান্দরবান প্রতিনিধি জহির রায়হান,দৈনিক সাংগু প্রত্রিকার প্রতিনিধি এইচ এম সম্রাট, ৭১ টেলিভিশনের প্রতিনিধি চবাথুই মারমা,আর টিভির প্রতিনিধি শাফায়েত হোসেন, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ, জিটিভির প্রতিনিধি মো: ইসহাক,একুশে টেলিভিশনের প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, মোহনা টেলিভিশন ও দৈনিক গিরিদর্পণ বান্দরবান প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মংসানু মারমা, দৈনিক সকালের খবর প্রতিনিধি জমির উদ্দিন, দৈনিক মানবজমিন প্রতিনিধি নূরুল কবিরসহ বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।