বান্দরবানে শুভ বড়দিন উপলক্ষে মতবিনিময় সভা

বান্দরবানে শুভ বড়দিন উপলক্ষে মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানে খ্রীষ্টান সম্প্রদায়ের শুভ বড়দিন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্টিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদের সভাপতিত্বে সভা ও জিআর খাদ্যশষ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চাকমা,পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রফেসর থানজামা লুসাই, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান,সদর উপজেলা নির্বাহী অফিসার সুজন চৌধুরী,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, ধর্ম হোক যার যার কিন্তু উৎসব হোক সবার, শুভ বড়দিন অনুষ্ঠানকে সুন্দর সার্থক করার জন্য তিনি সকল সম্প্রদায়ের জনসাধারণকে এক যোগে মিলে মিশে শান্তি পূর্ন ভাবে উৎসব পালন করার আহবান জানান। পরে পার্বত্য চট্রগ্রাম মন্ত্রণালয় ও জেলা ত্রান পূর্নবাসন কার্যালয়ের পক্ষ থেকে ৪৫টি গীর্জার মধ্যে প্রতিটি গীর্জাকে ২২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।