বান্দরবানে শুরু হলো উদ্যোক্তা মেলা

NewsDetails_01

পণ্যের বহুমুখী প্রচার ও সাধারণ জনগণকে সুলভ মুল্যে বিভিন্ন সামগ্রী প্রদানের লক্ষ্য নিয়ে বান্দরবানে শুরু হয়েছে উদ্যোক্তা মেলা।

আজ শুক্রবার (১৪ জুলাই) বিকেলে বান্দরবান সদরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে বান্দরবান জয় একতা মহিলা কল্যাণ সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ৩০০নং পার্বত্য জেলা বান্দরবান আসনের সংসদ সদস্যর সহধর্মীনি মে হ্লা প্রু।

উদ্বোধন অনুষ্ঠানে জয় একতা মহিলা কল্যাণ সমিতির সভাপতি উম্মে কুলসুম খুকী এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান উহমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি এর সভাপতি লালছানি লুসাই,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

NewsDetails_03

ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বান্দরবান আসনের সংসদ সদস্যর সহধর্মীনি মে হ্লা প্রু মেলার বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন এবং উদ্যোক্তাদের আয়োজনে এমন মেলা আয়োজন করায় জয় একতা মহিলা কল্যাণ সমিতির সকলকে ধন্যবাদ প্রদান করেন।

বান্দরবান জয় একতা মহিলা কল্যাণ সমিতির সভাপতি উম্মে কুলসুম খুকী জানান, পণ্যের বহুমুখী প্রচার ও সাধারণ জনগণকে সুলভ মুল্যে বিভিন্ন সামগ্রী প্রদানের লক্ষ্য নিয়ে বান্দরবানে এই উদ্যোক্তা মেলা শুরু হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত বান্দরবান সদরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে এই মেলা চলবে আর ৩০জুন পর্যন্ত এই মেলা চলার কথা রয়েছে।

তিনি আরো জানান,বিভিন্ন উদ্যোক্তার পাশাপাশি বান্দরবানের ৭টি উপজেলার নতুন নতুন উদ্যোক্তারা মেলায় স্টল নিয়ে তাদের পণ্য প্রদর্শন করছে ও বিক্রি করছে আর সেই সাথে চট্টগ্রাম ,কুমিল্লা, সিলেট ও ঢাকা থেকে স্টল নিয়ে হাজির হয়েছে অনেক উদ্যোক্তা।

আরও পড়ুন