যুবলীগ সভাপতির উপর জেএসএস’র সন্ত্রাসী হামলা প্রতিবাদ জানিয়েছে দীপংকর তালুকদার এমপি

রাঙামা‌টির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নে জেএসএস (মূল) সন্ত্রাসী কর্তৃক রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ জনগণের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে অভিযোগ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির স্থানীয় সংসদ সদস্য এবং রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।

বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ জনগনের উপর এ হামলার জন্য জ্যোতিরিন্দ্র বৌদিপ্রিয় লারমার (সন্তুলারমা) নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (মূল) কে এই হামলার জন্য দায়ী করে এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রশাসনের প্রতি হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করে দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবী জানান সাংসদ দীপংকর তালুকদার এমপি।

তিনি বিজ্ঞপ্তিতে জেএসএস কে উদ্দেশ্যে তিনি বলেন, পাহাড়ের মানুষকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে আর ঠেকানো যাবে না। পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীদের অত্যাচারে মানুষ অতিষ্ট হয়ে গেছে। তাই এসকল অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

পার্বত্যাঞ্চলের মানুষকে সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে প্রশাসনের বিশেষ অভিযান চলানোর জন্য জোর দাবি জানান তিনি।

উল্লেখ্য- গত বুধবার রাত ১১.৩০ দিকে রাইখালীর ডলুছড়ি ১ নং ওয়ার্ডের মনুচিং মারমার বাড়ীর সামনে তাদের উপর হামলা চালানো হয়েছে। হামলায় আহত হয়েছেন রাইখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি বিপ্লব সেন লাতু, ইউনিয়ন যুবলীগ সদস্য অবিনাশ দাশ, সাধারণ এলাকাবাসী তৌহিদুল ইসলাম। হামলার পর আশংকাজনক অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন ও অপরজন উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।