রাঙামাটিতে জেএসএস (এমএন লারমা) ও জেএসএস (সন্তু) গ্রুপের মধ্যে গোলাগুলি : গুলিবিদ্ধ ১জন

NewsDetails_01

রাঙামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নের কাচালং দোর এলাকার নারিকেল বাগানে জেএসএস (এমএন লারমার) ও জেএসএস (সন্তু) এর মূল দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ বৃহষ্পতিবার সকাল ১০ টার দিকে গোলাগুলির ঘটনা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এতে জেএসএস (এমএন লারমার) একজন কর্মী গুলিবিদ্ধ হয়ে পানিতে পরে নিঁখোজ রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। নিখোঁজ ব্যক্তির নাম কোকো চাকমা (২৬)। তার বাড়ি কোথায় এখনো জানা যায়নি।
বরকল এর শুভলং পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে রাঙামাটি থেকে একটি বালু বোঝায় ট্রলার বোট আরো একটি ইট বোঝায় ট্রলার বোট লংগদুর উদ্দেশ্য সুবলং বাজার ক্রস করে যাচ্ছিল। এ সময় চাঁদার জন্য সুবলং বাজারের মাজারের ঘাটে ভিড়ানোর জন্য চেষ্টা করে জেএসএস (এমএন লারমার) কর্মীরা। কিন্তু মাল বোঝায় ট্রলারের মালিকরা ঘাটে না ভিড়ে ট্রলার নিয়ে চলে যায়। এসময় জেএসএস (এমএন লারমা) তাদের হাতে থাকা ষ্পীড বোট নিয়ে ওই মাল বোঝায় দুটি ট্রলার বোট কে ধাওয়া করে। এক পর্যায়ে ওই দুটি ট্রলার বোটকে লক্ষ্য করে গুলি করে জেএসএস (এমএন লারমা) কর্মীরা। পরে আমবাগান নামক এলাকায় ওৎপেতে থাকা জেএসএস (সন্তু) দলের সাথে গুলি বিনিময় হয়। এতে জেএসএস (এমএন লারমার) ষ্পীড বোটের ড্রাইভার কোকো চাকমা (২৬) গুলিবিদ্ধ হয়ে পানিতে পড়ে যায়।
এদিকে,বরকল থানার ওসি মফজল আহম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, কোকো চাকমা নামে একজন এখনো নিখোঁজ রয়েছে। তবে কোকো চাকমার ঠিকানা এখনো জানা যায়নি বলে ওসি জানান।

আরও পড়ুন