শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে বরকলে মানববন্ধন

NewsDetails_01

শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটির বরকল উপজেলার সর্বস্তরের মানুষ। সোমবার সকালে রাঙামাটি জেলার বরকল উপজেলার বরকল বাজারে রাগীব রাবেয়া ফাউন্ডশনের চেয়ারম্যান ও রাগীব রাবেয়া কলেজের সভাপতি, দানবীর ও শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাগীব রাবেয়া কলেজের অধ্যক্ষ নুচিং রাখাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও দাতা সদস্য সন্তোষ কুমার চাকমা, পরিচালনা কমিটির সদস্য জ্ঞান তালুকদার, শ্যাম রতন চাকমা, প্রভাষক রিটন চাকমা, কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী পলি মার্মা ও হাবিবুর রহমান।
মানবন্ধনে বক্তারা বলেন, দানবীর রাগীব আলী সুবিধাবঞ্চিত মানুষদের শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বরকলেও তিনি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেন এ অঞ্চলের মানুষদের মধ্যে শিক্ষার আলো পৌঁছে দিতে। কিন্তু স্বার্থন্সেষী একটি গোষ্ঠী রাগীব আলীকে মিথ্যা হয়রানিমূলক মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে।
মানবন্ধনে বক্তারা মানববন্ধনে মানবিক কারণে দানবীর ও শিক্ষানুরাগী রাগীব আলী’র নিঃশর্ত মুক্তির দাবি জানান বক্তারা। মানববন্ধনে কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আরও পড়ুন