রাঙামাটির বরকলে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

রাঙামাটির বরকলে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে দূর্গম বরকল উপজেলার বিভিন্ন শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক-সামাজিক প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হয়েছে।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা আজ রবিবার সকালে পরিষদে তার অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে বরকলের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও সংগঠন প্রধানদের হাতে এসব সামগ্রী তুলে দেন।
বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা বলেন, খেলাধুলা ও সংস্কৃতি চর্চাকে জনপ্রিয় করে তুলতে তৃণমুল পর্যায়েও বর্তমান সরকার কাজ করছে। পাঠদানের পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষার্থী ও ক্রীড়া সংগঠকদের প্রশিক্ষিত করে সমাজের সকল স্তরে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাঝে তরুণদের ব্যস্ত রাখলে সন্ত্রাসী ও মাদকের ছোবল থেকে তাদের রক্ষা করা সম্ভব হবে বলেও জানান তিনি।
বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বরকল উপজেলার ভুষনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, পরিষদের উপ-সহকারী প্রকৌশলী রীগ্যান চাকমা, বরকল ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান প্রভাত কুমার চাকমা, সুবলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উটংগমনি চাকমা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিংহেন রাখাইন’সহ বিভিন্ন সংগঠনের প্রধানগন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...