লামায় ছাত্রলীগ নেতাকে মামলায় জড়িয়ে দেবার হুমকি দিলেন পুলিশ !

লামা মাতামুহুরী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জাহেদ হোসাইন
বান্দরবান পার্বত্য জেলার লামা থানায় কর্মরত পুলিশের এক উপ পরিদর্শক পরীক্ষিত নাথ ও কনস্টেবল ফিরোজ এর বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে মারধর ও ডাকাতি মামলায় জড়িয়ে দেবার হুমকি দেবার অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার বেলা ১২ টার সময় জেলার লামা পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কাটা পাহাড় এলাকায় লামা মাতামুহুরী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জাহেদ হোসাইন এর দোকানে গিয়ে এসআই পরীক্ষিত নাথ ও কনস্টেবল ফিরোজ বলেন, তুমি থানায় চলো। “ওসি সাহেব তোমাকে সালাম দিয়েছে।” এই কথা বলে জাহেদকে টেনে হেঁছড়ে তুলে নেওয়া ও লাঠি দিয়ে আঘাত করার চেষ্টা করলে স্থানীয়দের বাধার মুখে অভিযুক্ত উপ পরিদর্শক পরীক্ষিত নাথ ও কনস্টেবল ফিরোজ ঘটনাস্থল থেকে চলে যায়।
আরো জানা গেছে, জাহেদকে একই সময়ে হুমকি দেয়, “তুই ভাল হয়ে যা, তোমাকে আমি দেখে ছাড়ব, ডাকাতি মামলার আসামী করব”। এই ধরনের হুমকি দিয়ে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে।
আরো জানা গেছে, ছাত্রলীগ নেতা জাহেদ বিষয়টি তাৎক্ষনিক লামা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় আইচ’কে সামনে পেয়ে বিষয়টি অবগত করে। এরপর বিজয় আইচ অভিযুক্ত উপ-পরিদর্শককে ফোন করলে তিনি বলেন, “ছেলেটি বেয়াদব,তাকে ভাল হয়ে যেতে বলেন, না হয় আমি তাকে দেখে ছাড়ব”।
এদিকে ছাত্রলীগ নেতা জাহেদ এর বিরুদ্ধে লামা থানায় কোন ধরণের অপরাধ সংঘটিত করার বিগত সময়ের কোন রেকর্ড না থাকলেও এই ছাত্রলীগ নেতার উপর পুলিশের এই ধরণের কর্মকান্ড প্রশ্নের জন্ম দিয়েছে। আগেও বেশ কয়েকবার পুলিশি হয়রানির শিকার হন তিনি, এমন অভিযোগ ছাত্রলীগের এই নেতার।
এবিষয়ে ছাত্রলীগ নেতা জাহেদ বলেন, কয়েক বছর আগে ছাত্রলীগের একটি কমিটি গঠনকে কেন্দ্র করে আওয়ামীলীগের এক নেতার সাথে আমার একটু কথা কাটাকাটি হয়। এরপর থেকে বিভিন্ন ভাবে আমাকে পুলিশ দিয়ে হয়রানি করেন তিনি, পুলিশের সাথে আমার কোন বিরোধ নেই।
এই ব্যাপারে লামা থানায় কর্মরত পুলিশের উপ পরিদর্শক পরীক্ষিত নাথ পাহাড়বার্তাকে বলেন, একই এলাকায় এই নামে আরো একজন আছে, আসলে ভুলের কারনে আমরা ওকে ধরেছি, পরে ছেড়ে দিয়েছি, কোন ধরণের মারধর বা হুমকি দেওয়া হয়নি।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Md Jahed বলেছেন

    ভাই এটাতো নতুন কিছু না, পুলিশ এখন মাপিয়া

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।