ত্রিপুরা কল্যাণ সংসদের মাটিরাঙ্গা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

NewsDetails_01

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ মাটিরাঙ্গা আঞ্চলিক শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে ত্রিপুরা কল্যাণ সংসদের মাটিরাঙ্গা শাখার আয়োজনে, সংগঠনটির চড়পাড়া কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের পর সংসদ মিলনায়তনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বাত্রিক’স মাটিরাঙ্গা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জ্যেতি ত্রিপুরার সঞ্চালনায়, ত্রিপুরা কল্যাণ সংসদ মাটিরাঙ্গা শাখার সভাপতি ভাগ্যধন ত্রিপুরার সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বক্তব্য দেন।

NewsDetails_03

বিশেষ অতিথি হিসেবে বাত্রিকস’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক স্নেহাশিস ত্রিপুরা, বাত্রিকস’র কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক প্রমোদ বিকাশ ত্রিপুরা, যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও সদস্য নির্বাচন পরিচালনা কমিটি কাজল বরণ ত্রিপুরা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, বাত্রিকস’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সাধারণ সম্পাদক স্নেহাশীষ ত্রিপুরা প্রমুখ বক্তব্য দেন।

২য় অধিবেশনে দিনের শেষ দিকে কীর্তিভূষণ ত্রিপুরাকে সভাপতি, মলেন ত্রিপুরা সাধারণ সম্পাদক এবং শয়ন ত্রিপুরা কে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

বাত্রিকস’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, সংগঠনটি ১৯৬৫ সালে ঐক্য, শিক্ষা, সংস্কৃতি ও প্রগতি’ এই চারটি মূলনীতিকে বুকে ধারণ করে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে পার্বত্য চট্টগ্রামসহ সারা বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে এই সংগঠন। জাতির কল্যাণে ও দেশের উন্নয়নে একতাবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানান তিনি।

এসময়, অযোদ্ধা হেডম্যান জয়া ত্রিপুরা, ৩নং গোলাবাড়ির চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা, সাবেক প্রধান শিক্ষক তপ্ত বিকাশ ত্রিপুরা ছাড়াও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের বিভিন্ন নেতৃবৃন্দ সুশীল সমাজ, হেডম্যান, কার্বারীসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন