লামা উপজেলা চেয়ারম্যানের গাড়ির সঙ্গে অটোরিকশার ধাক্কা : বাবা-মেয়ে নিহত, আহত ২

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট সেলিমা কাদের ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনাকবলিত লামা উপজেলা চেয়ারম্যানের গাড়ি
বান্দরবানের লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরীর পাজোরো জিপের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এক বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রাঙ্গুনিয়া উপজেলার কোদালা গ্রামের বাসিন্দা আবদুল আজিজ (৫০) ও তার মেয়ে আফিসা (৩)। দুর্ঘটনায় আহত হয়েছেন আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশা চালক কাঞ্চন দাশ। আহত দুইজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।
আজ রোববার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট সেলিমা কাদের ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, লামা উপজেলা চেয়ারম্যানের পাজেরো জিপটি কাপ্তাইয়ের দিকে যাচ্ছিল। সেলিমা কাদের ডিগ্রি কলেজ এলাকায় এলে অটোরিকশার সঙ্গে পাজোরো জিপের সংঘর্ষ হয়।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, ‘দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হলে ডাক্তার আবদুল আজিজকে মৃত ঘোষণা করেন এবং চিকিৎসাধীন অবস্থায় শিশু আফিসারও মৃত্যু হয়।
প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বান্দরবানের লামা উপজেলা পরিষদ নির্বাচনে এবার প্রার্থী হয়ে নির্বাচনে দাড়ায়নি লামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।