শান্তি চুক্তির দুই দশক পূর্তি উপলক্ষ্যে বান্দরবান সেনা রিজিয়নের বিভিন্ন আয়োজন

বৃহস্পতিবার সকালে বান্দরবান ব্রিগেড কমান্ডারের কার্যালয়ে সংবাদ সম্মেলন
পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই দশক পূর্তি উপলক্ষ্যে বান্দরবান জেলা প্রশাসনের পাশাপাশি সেনা রিজিয়নের উদ্যোগে ২ দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই উপলক্ষে ২রা ডিসেম্বর সকাল দশটায় বান্দরবান রাজার মাঠে দরিদ্র অসহাদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষুধ প্রদান,১০ টি বিদ্যালয়ের ৩৫০ জন শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হবে।
পরের দিন ৩ ডিসেম্বর বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে বিকাল তিনটায় জেলা স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় ছয়টায় স্থানীয় রাজার মাঠে সংগীতানুষ্ঠান অনুষ্টিত হবে। খ্যাতনামা কন্ঠশিল্পী হৈমন্তী রক্ষিত মানসহ জনপ্রিয় শিল্পীগণ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন। ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. যুবায়ের সালেহীন পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এসময় আরো উপস্থিত থাকবেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা ,জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ সরকারি উর্ধতন কর্মকর্তারা।
বৃহস্পতিবার সকালে বান্দরবান ব্রিগেড কমান্ডারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বান্দরবানে কর্মরত বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীদের অনুষ্টানে সর্ম্পকে অবহিত করেন বান্দরবান সেনা রিজিয়নের জি এস টু ইন্ট মেজর আবু সাঈদ মোহাম্মদ মেহেদী হাসান। এসময় তিনি আরো বলেন, দুই দিনব্যাপী অনুষ্টানকে ঘিরে সব রকমের প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে এবং পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই দশক পূর্তি উপলক্ষ্যে রাজার মাঠে বিভিন্ন কর্মসুচী আয়োজন করেছে বান্দরবান সেনা রিজিয়ন। তিনি আরো জানান, অনুষ্টানকে ঘিরে অনুষ্টানস্থলে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।