শিক্ষাই পারে একটি গ্রামকে আলোকিত করতে : রবিন বাহাদুর

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সদস্য রবিন বাহাদুর বলেন, শিক্ষার ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে । শিক্ষাই পারে একটি গ্রামকে আলোকিত করতে । তাই দুর্গম হলেও শিক্ষার জন্য শিশুদের স্কুলে পাঠানো উচিত ।

শুক্রবার দুপুরে তিন্দু ইউনিয়নের অংথোয়াই কারবারি পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বিভিন্ন ধরনের গৃহসামগ্রী বিতরণ কালে তিনি এ কথা বলেন ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, যুগ্ম সাধারন সম্পাদক সাফায়েত হোসেন শাপু, সাংগঠনিক সম্পাদক অংছাইং উ পুলু, দপ্তর সম্পাদক শহিদুল আলম সোহেল , উপ ক্রীড়া সম্পাদক বিকাশ চাকমা, আপ্যায়ন সম্পাদক নুটিং শৈ, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক অংচিং প্রু, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক হ্লা এ মং সহ আরো অনেকে ।

রবিন বাহাদুর পাড়াবাসীর উদ্দেশ্য বলেন, এই এলাকা দুর্গম । এখানে বিশুদ্ধ পানির সংকট বেশি । তাই এলাকায় বিশুদ্ধ পানির ট্যাঙ্ক স্থাপনে পাড়াবাসীর সাথে এগিয়ে আসবে ছাত্রলীগ ।

বান্দরবানের দুর্গম থানচির তিন্দু ইউনিয়নে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ২০ পরিবারের মাঝে গৃহসামগ্রী বিতরণ করা হয় । গৃহ সমাগ্রী হিসেবে ২টি প্লেট, একটি বালতি, রান্নার কড়াই, বাটি বিতরণ করা হয় । এছাড়াও ক্ষতিগ্রস্তদের মাঝে লুঙ্গি,গামছা এবং থামি (বিশেষ পরিধেয় পোশাক) বিতরণ করা হয় ।

গত ২৪ শে জুন শনিবার থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের অংথোয়াই প্রু কারবারী পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ২০ আদিবাসীর ঘর পুড়ে যায় ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Shukh Pakhi বলেছেন

    Yes

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।