সরকারী সফরে ভিয়েতনাম যাচ্ছেন লামার ইউএনও খিনওয়ান নু

লামায় নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামীলীগ নেতা থুইনু মং মার্মা
অভিজ্ঞা অর্জনের জন্য ১০ দিনের সরকারী সফরে ভিয়েতনাম যাচ্ছেন বান্দরবানের লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা খিনওয়ান নু। মাঠ পর্যায়ে সরকারের মিশন-ভিশন বাস্তবায়নে উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন প্রসুত অগ্রাধিকার ভিত্তিক একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় উপকারভোগীদের জীবনমান উন্নয়নে সহজ শর্তে ঋণদান কার্যক্রম শতভাগ বাস্তবায়নে জোরদারকরণ ও বেগবানকরণে কার্যকরী ভুমিকা পালন করায় তিনি এ সফরের সদস্য হিসেবে মনোনিত হয়েছেন।
বিমান যোগে ভিয়েতনামে উপস্থিত হয়ে শনিবার থেকে অনুষ্ঠিত ‘Exposure Visit to Rural Transformation Program: The Vietnam Experience’ এ যোগদান করবেন তিনি। ১৮ সদস্য বিশিষ্ট সরকারী এ সফরে টিম লিডার হিসেবে থাকবেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহায়তায় ১৮ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভিয়েতনাম অবস্থান করবেন টিমের সদস্যরা। সফরে প্রকল্পের সম্ভাবনা ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য পেশ করবেন ইউএনও খিনওয়ান নু।
গত ৮ নভেম্বর স্মারক নং ৪৭.০৩৭.০২৫.০০.০০.২০৮.২০১৬-২৪৬ মূলে প্রেরিত পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী স্বাক্ষরিত এক পত্র সূত্রে এ তথ্য পাওয়া গেছে। তার এই সফরের সফলতা কামনা করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে নির্বাহী কর্মকর্তা খিনওয়ান নু’কে মঙ্গলবার সন্ধ্যায় ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক থুইনু মং মার্মা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।