আলীকদম আওয়ামী লীগে নতুন সভাপতি জামাল ও সাধারণ সম্পাদক অংশেথোয়াই

NewsDetails_01

বান্দরবান জেলার আলীকদম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিকে ভারমুক্ত করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নতুন মুখ জেলা আওয়ামী লীগের সদস্য অংশোথোয়াই মারমার নাম ঘোষণা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ৫ পর বছর নতুন ও পুরাতনদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের কমিটি করে চমক সৃষ্টি করলেন মন্ত্রী।

আজ বুধবার (১২ এপ্রিল) বিকালে আলীকদম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মন্ত্রী সভাপতি ও সাধারণ সম্পাদক, সহসভাপতি দুংড়িমং মারমার নাম ঘোষণা করেন।

জামাল উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর।

NewsDetails_03

সমরঞ্জন বড়ূয়ার সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এবং প্রধান বক্তা ছিলেন, উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ূয়া, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কামরুল হাসান টিপুসহ বান্দরবান, আলীকদম- লামার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে আলীকদম উপজেলার দুইটি বহু প্রতিক্ষিত প্রকল্পের উদ্বোধন করেন মন্ত্রী। একটি জনস্বাস্থ্যের পানি শোধনাগার, আরেকটি ৫০ শয্যার হাসপাতাল। এছাড়াও প্রাথমিক বিদ্যালয়ের ৩৬ জন প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ, উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন সরকারি দপ্তরের উপকার ভোগীদের মাঝে বীজ, টেউটিন, নগদ টাকা বিতরণ করেন।

আরও পড়ুন