উত্তম কুমার এর পড়ালেখার সহযোগিতায় এগিয়ে আসলেন ছাবা

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর অরাজনৈতিক সংগঠন ছাবা। যারা সবসময় গরীব ও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। ছাবা একটি তনচংগ্যা শব্দ, যার বাংলা হলো ছায়া।

এবার সংগঠনটির পক্ষ হতে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর দূর্গম ভাঙামুড়ার গরীব মেধাবী শিক্ষার্থী উত্তম কুমার তনচংগ্যার প্রতি। জুম চাষী ঘরের সন্তান উত্তম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজ কর্ম বিভাগে অর্নাসে ভর্তির সুযোগ পেয়েও আর্থিক অনটনের কারনে ভর্তি হতে পারছেন না।

NewsDetails_03

এই সংক্রান্ত গত শুক্রবার ও শনিবার বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সংগঠনটির নেতৃবৃন্দের দৃষ্টি গোচর হলে তাঁরা শনিবার (৭ অক্টোবর) সকালে কাপ্তাই উপজেলা সদর তনচংগ্যা আবাসিক ছাত্রবাসা উত্তম কুমার তনচংগ্যাকে ডেকে নিয়ে গিয়ে তাঁর হাতে ভর্তির জন্য নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এসময় ভবিষ্যতেও তাঁর পাশে থাকবে বলে জানান সংগঠনটির নেতৃবৃন্দ।

এসময় সংগঠনটির উপদেষ্টা অজিত কুমার তনচংগ্যা, সাধারণ সম্পাদক ডা: জয়ধন তনচংগ্যা, অর্থ সম্পাদক সুজন তনচংগ্যা ধনা, সদস্য মনোরঞ্জন তনচংগ্যা, কমল তনচংগ্যা, সবিরত তনচংগ্যা ও বাবুল তনচংগ্যা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন