বান্দরবানে অর্থ বিতরণ করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলায় আকস্মিক বন্যা ও ভূমিধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বহুমূখী নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

আজ শনিবার (৭ অক্টোবর) বহুমূখী নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান পৌরসভার বাসিন্দাদের হাতে এই নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

NewsDetails_03

এসময় ৬৯পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ, জোন কমান্ডার লে: কর্ণেল মাহামুদুল হাসান, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর ভাইস চেয়ারম্যান মো.আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি দাশ, কার্যনির্বাহী কমিটির সদস্য গ্যাব্রিয়েল ত্রিপুরা, নাজমুল হোসেন বাবলুসহ ইউনিটের বিভিন্ন কর্মকর্তাসহ যুব স্বেচ্ছাসেবক ভলেন্টিয়ার এবং সদর উপজেলায় আকস্মিক বন্যা ও ভূমিধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বান্দরবান পৌরসভার ৬ ও ৭ নং ওয়ার্ড এবং ৮ ও ৯ নং ওয়ার্ডের আংশিক এর ৪৬৮ পরিবারকে ইউএসএইড এর অর্থায়নে পরিবার প্রতি ৬ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

আরও পড়ুন