কাপ্তাইয়ে ইউপি নির্বাচনে আচরণবিধি প্রতিপালন না করায় জরিমানা আদায়

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাইয়ে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন অপরাধের ৪ টি মামলায় ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ রবিবার পৃথক পৃথক অভিযানে কাপ্তাইয়ের নতুন বাজার এবং ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর ৭নং ওয়ার্ডে এই অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান।

NewsDetails_03

এসময় নতুন বাজারের সুমন মেডিকেল হল ও হক মেডিকেল হল নামক দুটি দোকানে নিয়ম বহির্ভূতভাবে পশু ঔষধ বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় মৎস্য খাদ্য আইন ও পশু খাদ্য আইন ২০১০ এর ৪ ধারা লঙ্ঘনের অপরাধে ২০ ধারায় মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অন্যদিকে, চন্দ্রঘোনা ইউপি নির্বাচন উপলক্ষ্যে আচরণ বিধি প্রতিপালন না করে পোস্টারিং এর দায়ে ৭ নং ওয়ার্ডের দুই সাধারণ সদস্য প্রার্থীকে প্রত্যেককে ৫শত টাকা করে করে সর্বমোট ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আগামী ১৫ জুন ইভিএম পদ্ধতিতে এই ইউনিয়ন এর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

অভিযান পরিচালনাকালীন সময়ে কাপ্তাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ এনামুল হক হাজারী, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলাম ও কাপ্তাই প্রজেক্ট পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

আরও পড়ুন