দীঘিনালায় ওএমএস’র ৭ বস্তা চাল জব্দ, ডিলার পলাতক

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালার বোয়ালখালী এলাকায় পাচারকালে ওএমএস’র ৭ বস্তা (৩৫০ কেজি) চাল জব্দ করা হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যা ৭টার দিকে গোপন সূত্রে জানতে পেরে বোয়ালখালী পুরাতন বাজারের নির্দিষ্ট ডিলার পয়েন্ট থেকে অটোরিকশা যোগে বোয়ালখালী নতুন বাজারে পাচারকালে ৭ বস্তা (৩৫০ কেজি) চাল জব্দ করে ডিলার পয়েন্টে দ্বায়িত্বরত তদারকি অফিসার দীঘিনালা উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আতিকুর রহমান। ঘটনার পর থেকে অভিযুক্ত ডিলার কনকব্রত বড়ুয়া পলাতক রয়েছে।

NewsDetails_03

তদারকি অফিসার দীঘিনালা উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আতিকুর রহমান বলেন,সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত এ পয়েন্টে ডিউটি করি। পরে দুপুরের খাবার খেয়ে ডিলার পয়েন্টে পুনরায় গিয়ে দেখি ডিলার পয়েন্ট বন্ধ। এসময় ডিলারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, চাল বিতরণ শেষ। অনেকক্ষণ অপেক্ষা করে চলে আসি। সন্ধ্যায় গোপন সূত্রে জানতে পারি, তিনি ৭ বস্তা চাল পাচার করছেন ৷ পরে পুলিশি সহযোগিতায় অটোসহ ৭ বস্তা চাল জব্দ করা হয়৷

এ ঘটনায় অভিযুক্ত ডিলার কনকব্রত বড়ুয়া’র ডিলারশিপ স্থগিতসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানান দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলম।

দীঘিনালা থানার উপ পরিদর্শক মো. মাশিকুর রহমান জানান, একটি অটোরিকশা ও ৭ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ডিলার কনকব্রত বড়ুয়াকে আসামী করে মামলার কাজ চলমান।

আরও পড়ুন