নবযাত্রার ১ বছর দৈনিক কালবেলা

NewsDetails_01

দৈনিক কালবেলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। আঁধার পেরিয়ে এ শ্লোগানকে প্রতিপাদ্য করে এইদিনে দেশের সংবাদপত্রের বাজারে আগমন ঘটে দৈনিক কালবেলার । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় অল্প সময়ে খুব দ্রুত জনপ্রিয়তা পায় পাঠকমহলে। নবযাত্রার দিনটিকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানেও পালিত হলো দৈনিক কালবেলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার (১৬ অক্টোবর) সকালে বান্দরবান প্রেস ক্লাব প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

NewsDetails_03

র‌্যালিতে বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি উজ্জল তঞ্চঙ্গ্যা, জিটিভি’র জেলা প্রতিনিধি মো. ইসহাক, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশ, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি নুরুল কবির, নিউজ ২৪ এর জেলার প্রতিনিধি রতন দে শাওন, দেশ টিভির জেলা প্রতিনিধি আবুল বশর নয়ন, চ্যানেল ২৪ এর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
শুধু জেলায় নেয়, র‌্যালি আর কেক কাটার মধ্যে দিয়ে উপজেলাগুলোতেও পালন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

এদিকে, জেলার থানচি উপজেলার থানচি উচ্চ বিদ্যালয় থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা । শোভাযাত্রাটি সড়ক প্রদক্ষিণ করে থানচি প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয় । থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা। র‌্যালী ও সভায় স্থানীয় জনপ্রতিনিধি বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

এছাড়াও আলীকদম উপজেলার আলীকদম বাজারের একটি রেস্টুরেন্টে জনপ্রতিনিধি, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে কাটা হয় কেক।

আরও পড়ুন