নাইক্ষ্যংছড়িতে নবাগত ইউএনও মোহাম্মদ জাকারিয়া

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগ দিবেন মোহাম্মদ জাকারিয়া।

বিষয়টি ৯ ডিসেম্বর (শনিবার) সকালে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নিশ্চিত করেন।

প্রজ্ঞাপন বিজ্ঞপ্তিতে জানা যায়, মোহাম্মদ জাকারিয়া সহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই পদমর্যাদার ২৯জন কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়।

NewsDetails_03

বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা মতে এ আদেশে মোহাম্মদ জাকারিয়াকে নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ির নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে নতুন নিয়োগ পাওয়া মোহাম্মদ জাকারিয়া বর্তমানে কক্সবাজার সদর ঈদগাঁ উপজেলার ইউএনও হিসাবে কর্মরত আছেন। কক্সবাজার সদর উপজেলায় তিনি ২০২১ সালের ২৬ মে থেকে দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি কক্সবাজারের নতুন উপজেলা ঈদগাঁহ এর ইউএনও এর অতিরিক্ত দায়িত্বও পালন করেছেন। মোহাম্মদ জাকারিয়া বিসিএস (প্রশাসন) ৩৪তম ব্যাচের একজন সদস্য। তাঁর নিজের বাড়ি বাড়ি চট্টগ্রাম জেলায়।

অপরদিকে, নাইক্ষ্যছড়ির বর্তমান ইউএনও রোমেন শর্ম্মাকে একই প্রজ্ঞাপনে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার ইউএনও হিসাবে বদলী করা হয়েছে।

আরও পড়ুন