নৈরাজ্যের প্রতিবাদে রামগড়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

NewsDetails_01

দেশব্যাপী আন্দোলনের নামে জামাত বিএনপির হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে রামগড় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ৩০শে জুলাই বিকাল চারটায় রামগড় বাসস্ট্যান্ডের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি রামগড় পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডের পুলিশ বক্সের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

রামগড় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে জামাত-বিএনপির দেশব্যাপী আন্দোলনের নামে হত্যা, অগ্নিসংযোগ,ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, রামগড় ১ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিনিয়র আওয়ামী লীগ নেতা শাহ আলম মজুমদার, রামগড় পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম কামাল, রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতা ছাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা স্বাধীনতা বিরোধী জামাত শিবির ও বিএনপি’র আন্দোলনের নামে দেশব্যাপী অগ্নিসংযোগ নৈরাজ্য, হত্যা ও ষড়যন্ত্রের প্রতিবাদ করে আগামী দিনে এই অপশক্তিকে রাজপথে মোকাবেলা অঙ্গীকার করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনগুলো অংশগ্রহণ করে।

আরও পড়ুন