বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৮তম শাখার উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২১৮তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে শাখাটির উদ্বোধন করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান বাজার শাহী মসজিদের সভাপতি মোঃ শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, বান্দরবান বাজার শাহী মসজিদের সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ।

NewsDetails_03

চট্টগ্রাম জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী তার বক্তব্যে বলেন, দেশব্যাপী ইসলামী শরিয়াহ অনুসারে আধুনিক সেবা দিয়ে আসছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। বিগত ২৮ বছর ধরে এ শাখা বিভিন্ন মাইলফলক অর্জন করেছে । সারাদেশে ২১৮ টি শাখা ৬৬টি উপশাখা ৭৩৯ টি এজেন্ট আউটলেট এবং ২২৫টি এটিএম বুথের সুবিশাল নেটওয়ার্ক রয়েছে এ ব্যাংকের।

তিনি আরো জানান, বর্তমানে ব্যাংকের আমানত ৪৬ হাজার কোটি টাকা এবং বিনিয়োগ প্রায় ৪৫ হাজার কোটি টাকা। নিশ্চিন্তে গ্রাহক টাকা রাখতে পারেন এ ব্যাংকে। শিক্ষা বৃত্তি, কম্বল বিতরণ সহ বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতা (সিএসআরএম)পালন করছে আল আরাফাহ ইসলামী ব্যাংক।

আরও পড়ুন