বান্দরবানে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

NewsDetails_01

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ এর আওতায় বান্দরবানে শুরু হয়েছে টিসিবি’র ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় কার্যক্রম।

গত ২ নভেম্বর (বুধবার) দুপুরে বান্দরবান পৌরসভার ৪নং ওয়ার্ডের বাজার এলাকায় মেসার্স হাজী ইসহাক স্টোর এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব)মো.লুৎফুর রহমান।

NewsDetails_03

এসময় বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান বাজার ব্যাবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন মাষ্টার, বাজার ব্যাবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবু ছালেহ চৌধুরী,মেসার্স হাজী ইসহাক স্টোর এর স্বত্তাধিকারী মাইনউদ্দিন রবিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব)মো.লুৎফুর রহমান বলেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমাদের দেশ আজ অনেক এগিয়ে যাচ্ছে, এই সরকারের আমলে কেউ না খেয়ে নেই। সরকারের আন্তরিকতার কারণেই সাধারণ জনগন আজ ন্যায্যমুল্যে চিনি, ডাল আর তেল পাচ্ছে। পরে সাধারণ জনগণের মাঝে ন্যায্যমুল্যে তেল, ডাল, চিনি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা।

সুত্রে জানা যায়,বান্দরবানের ৭টি উপজেলায় ৩৬ হাজার ৭৬৫জন কার্ডধারী রয়েছে আর তার প্রত্যোকে মাসে একবার ন্যায্যমুল্যে ৪০৫টাকা দিয়ে ২লিটার সয়াবিন তেল, ২কেজি মসুর ডাল এবং ১কেজি চিনি কিনতে পারবে।

আরও পড়ুন