মাটিরাঙ্গায় চোরাই বাইক ও গাড়ির যন্ত্রাংশসহ গ্রেফতার ২

NewsDetails_01

খাগড়াছড়িতে মাটিরাঙ্গায় শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভারতীয় পণ্য নিয়ে আসার ধারাবাহিকতায় এবার মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ ও রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় মো: বিল্লাল হোসেন (২১) ও মো: শাহ আলম (২৩) নামে দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রাত ২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডেল গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে এসব যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃতরা হলো, মাটিরাঙ্গার দক্ষিন শান্তিপুর এলাকার বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে মো: বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মৃত শাহাবুদ্দিনের ছেলে মো: শাহ আলম (২৩)।

NewsDetails_03

পুলিশ সুত্রে জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ বাজারজাত করার জন্য এনে মজুদ করা হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানা পুলিশ। অভিযানকালে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি জব্দ করে পুলিশ। উদ্ধারকৃত মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশের আনুমানিক মুল্য ছয় লক্ষ টাকা বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার বিষয়ে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারির কারনে নাশকতকারীসহ, মাদক ও চোরাকারবারীদের অপতৎপরতা কমে আসছে। চোরাকারবারীদের বিরুদ্ধে খাগাড়ছড়ি জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।