মাটিরাঙ্গায় বিএনপির ৩১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা : আটক ২

মোটর সাইকেলে আগুন

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ছাত্রলীগ নেতার মোটর সাইকেলে অগ্নিসংযোগের অভিযোগে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মো. নাছির আহাম্মদ চৌধুরী ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. বদিউল আলমসহ ৩১ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে ছাত্রলীগ নেতা মো. পারভেজ। এ মামলায় অজ্ঞাতনামা আরো ৪০/৫০জনকে আসামী করা হয়।

ছাত্রলীগ নেতার মোটর সাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় মাটিরাঙ্গা থানা পুলিশ সোমবার (৩০ অক্টোবর) ভোরের দিকে দুইজনকে গ্রেফতার করেছে। আটককৃতরা হলেন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির শ্রম বিষয়ক সহ-সম্পাদক মো. নওশাদ আহমেদ ও মাটিরাঙ্গা পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. আরিফ হোসেন।

NewsDetails_03

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, মোটর সাইকেলে অগ্নিসয়োগের ঘটনায় দুইজনকে সোমবার ভোরে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার (২৯ অক্টোবর) রাতে ছাত্রলীগ নেতা মো. পারভেজ খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রীকে দেখে মাটিরাঙ্গা ফেরার পথে খাগড়াছড়ি জেলা বিএনপি সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরীর বাড়ি সংলগ্ন মাটিরাঙ্গা হর্টিকালচার সেন্টারের সামনে পৌছলে বিএনপির নেতাকর্মীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে প্রথমে মারধর ও পরে মোটরসাইকেলে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠে। তবে ছাত্রলীগ নেতার মোটর সাইকেলে অগ্নিসংযোগের অভিযোগ অস্বীকার করেছে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি।

আরও পড়ুন