মাটিরাঙ্গায় শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছে আওয়ামী লীগ

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা মিলাদ মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

একই সময়ে দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন মোরশেদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলাউদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেল প্রমুখ অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন।

NewsDetails_03

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন মোরশেদ খান বলেন, স্বীয় মেধা, প্রজ্ঞা, দূরদর্শিতা, সাহস, সততা, সংগ্রাম, ত্যাগ ও নীতিকুশলতায় মহিমান্বিত হয়ে তিনি আজ উপমহাদেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব নেতার মর্যাদায় অধিষ্ঠিত হয়েছেন।

দেশ ও জাতির সমৃদ্ধি, উন্নয়ন ও কল্যাণের বৃহত্তর স্বার্থে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভবিষ্যত সুস্থ্যতা কামনা করে দোয়ার পাশাপাশি ৭৭তম জন্মদিনের কেক কাটেন অতিথীরা। অনুষ্ঠানে, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন