রামগড় চা বাগানে বজ্রপাতে ৬ চা শ্রমিক আহত

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড় চা বাগানে বজ্রপাতে ৬জন চা শ্রমিক গুরুতর আহত হয়েছেন। আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে তারা এখন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আজ সোমবার (২৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে রামগড় চা বাগানে এ বজ্রপাতের ঘটনা ঘটে।
বাগানের পঞ্চায়েত কমিটি সূত্রে জানা গেছে, আজ সোমবার সকাল থেকেই থেমে থেমে হালকা বৃষ্টি হচ্ছিল। অন্য দিনের মতো আজ দুপুরে চা বাগানের ৩১ নং সেকশনে শ্রমিকরা কাজ করছিলেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই ৬ জন চা শ্রমিক গুরুতর আহত হন। বজ্রপাতটি যে ছায়াবৃক্ষের উপর সরাসরি পড়েছিল সেটি তছনছ হয়ে যায়।

NewsDetails_03

রামগড় চা বাগানের সিনিয়র ম্যানেজার মো: জয়নাল আবেদীন দৈনিক সমকালকে জানান, আহত শ্রমিকদের দ্রুত রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং তাদের চিকিৎসা চলছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা হবে।

চা বাগানের দায়িত্বরত চিকিৎসক মো: ইব্রাহিম জানিয়েছেন, আহত শ্রমিকদের যথাযথ চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি উপস্থিত আছেন এবং শ্রমিকরা পুরোপুরি সুস্থ হওয়া পর্যন্ত বাগান কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

আরও পড়ুন