লামায় আওয়ামী লীগের শান্তি শোভাযাত্রা

NewsDetails_01

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) পদযাত্রার নামে আগুন, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করার লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত কর্মসূচী অনুযায়ী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের লামা উপজেলা, পৌর ও সকল সহযোগী সংগঠন।

আজ বুধবার (১৯ জুলাই) বিকেলে শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

NewsDetails_03

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সহ-সভাপতি মো. মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বক্তব্য রাখেন। এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক বাসু পালিত, সাংগঠনিক সম্পাদক ছাচিংপ্রু মার্মা ও মিন্টু কুমার সেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি উনু মামা, সাধারণ সম্পাদক মরিয়ম বেগম ও সাংগঠনিক সম্পাদক বৈশালী বড়ুয়া, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কুমকুম দাশ সহ সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার প্রত্যয়ে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এ শোভাযাত্রার আয়োজন করা হয়েছে বলে জানান, লামা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত পদযাত্রার নামে দেশে আগুন, সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের এ আগুন, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধ করবে আওয়ামী লীগ।

আরও পড়ুন