অবৈধভাবে পাচারকালে লামায় পাথর ভর্তি ট্রাকসহ আটক ২

বান্দরবানের লামা উপজেলায় অবৈধভাবে পাচারকালে পাথর বোঝাই ট্রাক আটক করেছে পুলিশ। এসময় ট্রাকের চালক ও মালিককে আটক করা হয়। আটকরা হলো, চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়েদাকালির বাসিন্দা মৃত আবুল হাসেমের ছেলে মো. শফি (৪০) ও পাথরের মালিক চকরিয়া উপজেলার পালাকাটার বাসিন্দা মৃত নজির আহমদের ছেলে এনামুল হক (৪৮)। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ঘিলাতলী এলাকার রাস্তার মাথা থেকে তাদেরকে ট্রাকসহ আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে পাথর উত্তোলন করে অবৈধভাবে বিভিন্ন সড়ক দিয়ে পাথর পাচার করা হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয়সহ পুলিশ সদস্যরা শনিবার দিবাগত রাত ১২টার দিকে অভিযান চালায়। এ সময় ঘিলাতলী এলাকার রাস্তার মাথা থেকে ট্রাক চালক ও পাথরের মালিকসহ পাথর বোঝাই ট্রাকটি আটক করেন তারা।
অবৈধভাবে পাচারকালে পাথর বোঝাই ট্রাকসহ দুই জনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, আটকদের বিরুদ্ধে খনিজ সম্পদ আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Hla Thowai Ching বলেছেন

    This is no meter where’s suspend her job.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।