অসহায়দের জন্য চন্দ্রঘোনার ৬ ছাত্রলীগ কর্মীর ভালোবাসা

লকডাউনে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে কেপিএম এলাকায় বসবাসরত কর্মহীন হয়ে পড়া অসহায়দের পাশে ভালোবাসার হাত প্রসারিত করেছেন স্থানীয় ছাত্রলীগের ছয় কর্মী ।

রাকিব, রিয়াজ, লাদেন, মোর্শেদ, পাভেল ও বাপ্পি ছাত্রলীগ কর্মী, পেশায় ছাত্র। এদের কোন আয় নেই। তবুও মনোবলের জোরে মানব কল্যানে নিজেদের জমানো টাকা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

গত শুক্রবার প্রথম দিনে তারা কেপিএম এর কলাবাগান এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় ১৫ টি পরিবারের দোয়ারে দোয়ারে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এই কার্যক্রমের উদ্যোক্তা কেপিএম এলাকায় বসবাস করা তরুন ছাত্রলীগ কর্মী মোঃ নুর রহমান রাকিব জানান, কেপিএম এলাকায় লকডাউনে কর্মহীন হয়ে অসহায় দিনাতিপাত করছে দিনমজুরসহ বিভিন্ন নিম্নশ্রেণীর মানুষ। যাদের বর্তমান অবস্থা নুন আনতে পান্তা ফুরোয়। বিষয়টি তার হ্রদয়ে নাড়া দিয়েছে । সাথে সাথে সিদ্ধান্ত নিই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। আর তার এই কার্যক্রমে সহযোগিতা করতে এগিয়ে আসেন ছাত্রলীগ কর্মী রেদোয়ান রিয়াজ, লাদেন,মুর্শেদ, পাভেল ও বাপ্পি।

ছাত্রলীগ কর্মীদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দীন সুমন এবং সাধারন সম্পাদক আলীব রেজা লিমন সহ সিনিয়র নেতাকর্মীরা। কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সবসময় তাদের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন এই নেতারা।

এছাড়াও সমাজের বিত্তবানরা যেন এই লকডাউনে অসহায়ভাবে বসবাস করা মানুষ গুলোর পাশে দাঁড়িয়ে হাত বাড়িয়ে দেয় সেটাই তাঁরা প্রত্যাশা করেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।