অস্ত্রের ভয় দেখিয়ে কেউ ভোট ডাকাতি করতে পারবেনা : দীপংকর তালুকদার

কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের জনসভা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী আওয়ামীলীগ মনোনিত প্রার্থী দীপংকর তালুকদার বলেন, অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে এবার কেউ ভোট ডাকাতি করতে পারবেনা, ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সর্বক্ষেত্রে স্বয়ং সম্পূর্ন হয়েছে।
তিনি আরোও বলেন এশিয়ার বিখ্যাত কাগজকলকে আবারোও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য যা যা করার আমরা করেছি এবং করবো, কারন এই মিল বাঁচলে শ্রমিক বাঁচবে। তিনি আজ রবিবার কাপ্তাইয়ের নতুন বাজার,চিৎমরম বাজার,বড়ইছড়ি বাজার ও কেপিএম চান্দিমা সিনেমা হল প্রাঙ্গণে জনসমুদ্রে পথ সভায় বক্তব্যে কালে এসব কথা বলেন।
তাঁর প্রতিটি নির্বাচনি পথ সভায় জন সমুদ্রে রুপ নেয়, হাজার হাজার জনতার ঢল নামে এই সব পথ সভায়। তিনি রবিবার চিৎমরমের বৌদ্ধ বিহারে পুজনীয় ভান্তের আর্শীবাদ নিয়ে কাপ্তাই এর চিৎমরম এর চাকুয়া পাড়া, মুসলিম পাড়া, কাপ্তাইয়ের প্রজেক্ট এলাকা, শিল্প এলাকা, নতুনবাজার, বড়ইছড়ি বাজার এবং সর্বশেষ বিকেলে কেপিএমের চান্দিমা সিনামাহল সহ কয়েকটি এলাকায় প্রচারণা চালান। বড়ইছড়ি বাজার পথসভায় ওয়াগ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ছিদ্দিক আহমেদ সভাপতিত্ব করেন। কাপ্তাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকনের সঞ্চালনায় এই পথ সভায় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, সদস্য মংসুইনু মার্মা( ময়না) , কাপ্তাই আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াই চিং মার্মা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য সান্তনা চাকমা সহ আ’লীগ এবং এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে কেপিএম চন্দ্রঘোনা চান্দিমা সিনেমা হল পথসভায় চন্দ্রঘোনা ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরীর বেবী এতে সভাপতিত্ব করেন। ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফজলুল কাদের মানিক, উপজেলা আ’লীগ সদস্য আক্তার হোসেন মিলন, উপজেলা আ’লীগ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো: হানিফ বাবুল, জেলা কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক নুরল্লাহ ভুইয়া, উপজেলা মহিলা লীগ সভানেত্রী মানোয়ারা জাহান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সালাউদ্দিন, জেলা কৃষক লীগ সভাপতি জাহিদ আক্তার জাহিদ, জেলা আ’লীগ শ্রম বিষয়ক সম্পাদক মো: হানিফ, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক।।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।