আওয়ামীলীগ দেশের মানুষের ভাগ্যোন্নয়নের রাজনীতি করে : বীর বাহাদুর

লামায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
্কুল, মাদ্রাসা, রাস্তা ঘাট নির্মাণ ও বিদ্যুৎ সরবরাহসহ ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। বর্তমানেও কোটি কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। ভবিষ্যতেও এ উন্নয়ন কাজের ধারা অব্যাহত থাকবে।

শনিবার বিকালে রুপসীপাড়া নিম্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভা ও ভিজিডি’র চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, সন্ত্রাস, জঙ্গি ও চাঁদাবাজদের কারণে সমাজের উন্নয়ন কাজে ব্যঘাত ঘটে। তাই তারা সমাজের শত্রু। এরা সমাজের কারো স্বজনও হতে পারে না। যারা এদেরকে প্রশ্রয় দেয়, তারাও সমান অপরাধী বলে গন্য হবে। সবাইকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে সমাজ থেকে জঙ্গি, সন্ত্রাস ও চাঁদাবাজদের রুখে দিতে হবে।

রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুণ অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু, চাম্পাতলী আর্মি ক্যাম্প ইনচার্জ মো. রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ ও মোস্তফা জামাল, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, আওয়ামী লীগের উপদেষ্টা আবু মাুছা ফারুকী। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ক্যচিং চাক ও ফাতেমা পারুল, বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ ও ইউনিয়ন আওয়ামীলীগৈর সাধারন সম্পাদক শাখাওয়াতুল হোসেন প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং লামা পৌরসভায় একটি ডাম্পার ট্রাকের চাবি হস্তান্তরসহ পৌর এলাকায় ডাষ্টবিন সরবরাহের পর একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভিত্তি প্রস্তর স্থাপন করে মাতামহুরী নদীর ওপর নির্মিত সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরপর লামামুখ হতে শীলেরতুয়া রাস্তার এইচবিবি দ্বারা উন্নয়নের ভিত্তিপ্রস্তর, তপোবন বিদর্শন ভাবনা কেন্দ্র, ধর্মরত্ন বৌদ্ধ বিহার উদ্বোধন, সুনন্দ বৌদ্ধ বিহার উদ্বোধন করেন তিনি। শেষে রুপসীপাড়া লামা খালের ওপর নির্মিত ব্রিজের উদ্ভোধন ও রুপসীপাড়া বাজার হতে মংপ্রু পাড়া সড়কের লামা খালের ওপর আর সিসি গার্ডার ব্রিজের উদ্বোধন শেষে কেন্দ্রীয় জামে মসজিদ ও রুপসীপাড়া নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন উদ্বোধনসহ পরিদর্শন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।