আওয়ামী লীগ সরকার স্বপ্ন দেখায় না, বাস্তবায়ন করে : প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদে দুস্থ ও গরীব অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করছে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
আওয়ামীলীগ সরকার স্বপ্ন দেখায় না, বাস্তবায়ন করে। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, স্বপ্ন দেখাতে নয়। শেখ হাসিনার সরকার বাংলাদেশের প্রতিটি নাগরিকের খাদ্য ঘাটতি পুরণ করতে নিয়মিত মাসিক ভিজিডি চাল দিয়ে যাচ্ছে, আওয়ামী লীগ সরকারের আমলে মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বছরের শুরুতেই বিনা মূল্যে বই বিতরণ, বিদ্যালয়ে বিনা মূল্যে লেখাপড়া করার সুযোগ সহ নানা মুখি জনকল্যাণ মূলক সেবা দিয়ে আসছে। বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় এলাকার দুস্থ ও গরীব অসহায় পরিবারের নারী-পুরুষের মাঝে মাসিক নিয়মিত ভিজিডি খাদ্য শষ্য/চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় প্রতিমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা কে বিশ্বের দ্বিতীয় সফল প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃতি প্রদান করেছে, বাংলাদেশের এই উন্নয়ন ধারা অব্যহত রাখতে, পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পুনরায় সরকার ঘটন করার সুযোগ প্রদান করা আহবান জানান।
বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদ এর ব্যবস্থাপনায় এলাকার দুস্থ ও গরীব অসহায় পরিবারের নারী-পুরুষের মাঝে মাসিক নিয়মিত ভিজিডি খাদ্য শষ্য/চাল বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিজিডি খাদ্য শষ্য/চাল বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
মঙ্গলবার সকাল ১১টায় ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদ কার্যালয় সভা কক্ষে এর আয়োজন করা হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছসহ ৪নং সুয়ালক ইউনিয়নের বিভিন্ন এলাকার ও পাড়ার উপকারভোগী নারী ও পুরুষেরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিরা মোট উপকার ভোগী ৪৪৩ জন কে মাথাপিছু ৩০কেজি করে চাউল (খাদ্য শষ্য) বিতরণ করা হয়।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. U Thowai Nue Marma বলেছেন

    ভূমিবেদখল, ধর্ষককারাীদের ও সহযোগিতা করে।

  2. Rina Changma বলেছেন

    100% seta u thowai nue marma

  3. Susanta Tangchangya বলেছেন

    যারা ভূমি দখল করে,উন্নয়নের নামে পর্যটন শিল্পের বিকাশ গঠায়,আদিবাসী মেয়েদের ধর্ষণ করে তাদের কে রক্ষা করে, তাদের সহযোগীতা করে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।