আমতলী ইউনিয়নে চাল পেল ৩১০ জেলে।

NewsDetails_01

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের ৩১০ জেলের মাঝে মাথা পিছু ২০ কেজি করে ৬২০০ কেজি চাউল বিতরন করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় আমতলী ইউনিয়নের অস্থায়ী খাদ্য গোডাউনের সামনে এসব চাউল বিতরন করেন আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী।

NewsDetails_03

চেয়ারম্যান জানান কাপ্তাই হ্রদে প্রাকৃতি ভাবে মাছের প্রজনন বৃদ্ধির লক্ষে তিন মাস মৎস্য আহরণ বন্ধ থাকায় নিবন্ধিত জেলেদের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে জেলেদের মাঝে এসব চাউল বিতরন করা হয়েছে। এসময় উপকার ভোগী ৩১০ জেলের পাশাপাশি আমতলী ইউনিয়নের সচিব সগির আহম্মেদ সহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

উল্লেখ আমতলী ইউনিয়নের চেয়ারম্যান জেলেদের চাউল আত্মসাৎ করেছেন অভিযোগ করেন মজিবুর রহমান নামে এক ব্যাক্তি, অভিযোগে তিনি লিখেছেন আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী জেলেদের চাল উত্তলন করে বাজারে বিক্রি করে টাকা আত্মসাৎ করেছেন। সরেজমিনে গিয়ে এই ধরনের কোন অভিযোগ পাওয়া যায়নি, স্থানীয় জেলে মনির আহমদ জানান চাল নিয়ে তাদের কোন অভিযোগ নেই তারা যথাসময়ে চাউল বুজে পেয়েছেন।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান রাশেল চৌধুরী বলেন সামনে নির্বাচন তাই উদ্দেশ্য প্রনোধিত ভাবে কেউ কেউ মিথ্যা অভিযোগ ছড়িয়ে আমার বিরুদ্ধে বদনাম রটানোর চেষ্টা করছেন। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন যথাসময়ে জেলেদের মাঝে চাউল বিতরন করা হয়েছে, অভিযোগ যে কেউ করতে পারে তার সত্যতা কতখানি সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন