আমি তিন পার্বত্য জেলার হয়ে কাজ করে যেতে চাই : বাসন্তী চাকমা

পার্বত্য চট্টগ্রা‌মের সংর‌ক্ষিত ম‌হিলা আসনের এম‌পি বাসন্তী চাকমা বলেছেন, আমাকে শুধুমাত্র খাগড়াছ‌ড়ির এম‌পি ভাবলে ভুল হবে, আমি তিন পার্বত্য জেলার হয়ে প্র‌তি‌নি‌ধিত্ব কর‌ছি। আমি এ তিন জেলার মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যেতে চাই।

শ‌নিবার (১৮ জানুয়ারি) সকালে পার্বত্য জেলা রাঙ্গামাটি‌র নতুন বাস ষ্টেশন এলাকায় ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে গরীব অসহায় ৫ শত শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করতে গিয়ে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

এম‌পি বাসন্তী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা আমাকে মনোনিত করে শুধু খাগড়াছ‌ড়ির দা‌য়িত্ব দেন‌নি, তিন পার্বত্য জেলার দা‌য়িত্ব কা‌ধে তু‌লে দি‌য়ে‌ছেন। তারই ফলস্বরুপ এ তিন জেলার জনগ‌ণের ভালমন্দ দেখার দা‌য়িত্ব আমার ওপর বর্তায়। তাই, আমাকে শুধু এক জেলার এম‌পি না ভেবে নিজেদেরেই এম‌পি ভাববেন। আমি আপনাদের কল্যা‌ণে কাজ করে যেতে চাই। আপনাদের যেকোন প্র‌য়োজনে পাশে থাকতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

অনুষ্ঠানে এ‌দিন সদর উপজেলা প‌রিষদ চেয়ারম্যান শ‌হিদুজ্জামান মহ‌সিন রোমান, জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মহিতা দেওয়ান ও সদর উপ‌জেলা অাওয়ামী লীগের সভাপ‌তি দীপক চাকমা বক্তব্য রা‌খেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।