আলীকদমে চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলীকদমের চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান
বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস রহমান দাবী করে বলেছেন ‘আমাকে হেয় করতে সামাজিক প্রতিপক্ষরা আমার ও স্ত্রীর নামে ঘরে অগ্নিসংযোগের মিথ্যা অভিযোগে মামলা দায়ের করেছেন, আমি ষড়যন্ত্রের শিকার। তদন্তের মাধ্যমে ন্যায় বিচার চাই’।
শনিবার বান্দরবানের আলীকদম প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবী করেন তিনি। এ সময় তিনি আরও বলেন, কথিত মুক্তিযোদ্ধা নুরুল হুদার নামে চৈক্ষ্যং ইউনিয়নের ২৮৯নং চৈক্ষ্যং মৌজায় যেসব জমি আছে তা নিয়ে আমার বিরোধ নেই। এ জমির পাশে জনৈক উপজাতীয় থেকে আমার ক্রয় করা জমিতে আমি শান্তিপূর্ণ ভোগদখলে আছি। গত ২৩ ফেব্রæয়ারি সকালে নুরুল হুদার ঘরে আগুন লাগার সংবাদ লোকমুখে শুনি। পরে জানতে পারি এ আগুন লাগার ঘটনায় আমাকেসহ আমার আত্মীয়-স্বজনকে দায়ী করছেন নুরুল হুদা। এ ঘটনায় থানায় করা জিডিতে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। অথচ কোনো ধরণের সাক্ষ্য-প্রমাণ ছাড়া আমার প্রতিপক্ষরা নুরুল হুদাকে ব্যবহার করে মিথ্যা অভিযোগে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করছেন আমাকে।
তিনি আরো বলেন, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবী জানায়। সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদ সদস্য অলিউর রহমান ও রুহুল আমিন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।